ফিরে পেতে চাই
- আদিত্য আরেফিন - অশুদ্ধ প্রণয় ০৩-০৫-২০২৪

ফিরে পেতে চাই
অাদিত্য আরেফিন

অাজ আমি কেবলই একাকী
বড় বেশি একাকী তুমি হীনা।
চোখ জুড়ে প্রচন্ড তৃষ্ণা,
অপলকে বারে বার তোমায় দেখতে চায়।
যে আমি ছিলাম তব সুখের কেন্দ্র বিন্দু।
সুখ-বিলাসী তুমি অাজ মোরে গিয়েছ ভুলে,
তব স্মৃতিগুলো ডেকে বলে আমায়।
যে মায়ার টানে ছুটিতাম তোমাতে
সে মায়া আজও টানে আমায়।
ভাবিনি কবুও আমায় ভুলে,
এ মায়ার বাঁধন ছিন্ন করে হারাবে অজানায়।
ভালবেসে মোরে কাছে টেনে নিবে,
এর বেশি ছিলনা চাওয়ায়।
কি অভিমানে আছ দূরে সরে,
কোন ঠিকানায় খুঁজলে ওগো,
ফিরে পাব তোমায়।
তোমায় ফিরে পেতে চাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 4টি মন্তব্য এসেছে।

Romanur
৩১-০৭-২০১৬ ১৬:৫৫ মিঃ

অনবদ্য লেখা

Romanur
৩১-০৭-২০১৬ ১৬:৫৫ মিঃ

অনবদ্য লেখা

M2_mohi
৩০-০৭-২০১৬ ১৯:৫৮ মিঃ

অনেক ভাল লিখেছেন

SRALAMIN
২৯-০৭-২০১৬ ০৮:৫২ মিঃ

অনেক ভাল হইছে। ।।।। খুবই ভাল।।।।।।।হয়ত আপনিই আগামি দিনের ওদিয়মান কবি।।।।।




SR